চাকরির ডাক ২ ফেব্রুয়ারী ২০২৪ | Chakrir khobor 2 fevruary 2023

Rate this post

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা ০২ জানুয়ারি ২০২৪ প্রকাশিত হয়েছে। সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা প্রতি সপ্তাহে শুক্রবার প্রকাশিত হয়ে থাকে। এবং মাসিক চার সপ্তাহ প্রকাশিত হয়। আমাদের এই ওয়েবসাইট www.chakrir.com প্রতি সপ্তাহের সবার আগে প্রকাশিত হয়ে থাকে। আপনি যদি এই সপ্তাহের চাকরির খবর দেখতে চান তাহলে আমার ওয়েবসাইট এর মাধ্যমে দেখে নিতে পারেন।

আমরা আমাদের ওয়েবসাইট থেকে প্রতিদিন সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা সহ সরকারি/বেসরকারি/ইনজিও/ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি কী একজন চাকরি প্রার্থী? যদি চাকরির প্রার্থী হয়ে থাকেন তাহলে তাহলে আমার ওয়েবসাইট টি প্রতিদিন নতুন নতুন চাকরির খবর দেখতে পারবেন।

এই সপ্তাহের চাকরির ডাক পত্রিকা

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকাটি এই সপ্তাহে চাকরি প্রত্যাশীদের জন্য চাকরির বাজারে বেশ কিছু নতুন খোলা বেশ কিছু পদ রয়েছে । যেমন বাংলাদেশ সরকারি চাকরি , বেসরকারি চাকরি , ব্যাংক চাকরি , এনজিও চাকরি এবং আন্তর্জাতিক সংস্থাগুলিতে রয়েছে বিভিন্ন পদে নিয়োগের জন্য রয়েছে বিভিন্ন ধরনের চাকরি যেমন:- ।

০১| সরকারি চাকরি

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা ০২ ফেব্রুয়ারী ২০২৪ এই সপ্তাহে সরকারি চাকরির বাজারে বেশ কিছু আকর্ষণীয় পদ নিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । যেমন, বাংলাদেশ সাবইন্সপ্টের, বাংলাদেশ পুলিশে কনস্টেবল নিয়োগ, বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক এবং বাংলাদেশ রেলওয়েতে স্টেশন মাস্টার পদে নিয়োগের জন্য আবেদন করা হচ্ছে । এছাড়াও, বিভিন্ন সরকারি দপ্তরে সহকারী, অফিস সহকারী এবং নবম-দশম শ্রেণির শিক্ষক পদে নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ।

আরও দেখুন:-

পুলিশ সাব-ইন্সেপ্টর নিয়োগ ২০২৪ | শূন্য পদ ৫০০০ টি

পানি উন্নয়ন বোর্ড নিয়োগ ২০২৪ | শূন্য পদ ১৫৪ জন

পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২৪ সার্কুলার | শূন্য পদ ৭৪ টি

০২| বেসরকারি চাকরি

সাপ্তাহিক চাকরির ডাক থেকে যানতে পারবেন এই সপ্তাহের বেসরকারি চাকরির বাজারেও এই সপ্তাহে বেশ কিছু নতুন পদ নিয়ে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । এছাড়াও বাংলাদেশের বিভিন্ন গার্মেন্টস কারখানায় অপারেটর, মার্কেটিং অফিসার এবং অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগের জন্য নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে । এছাড়াও, বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠানে সফটওয়্যার ইঞ্জিনিয়ার, ডেটা এন্ট্রি অপারেটর এবং গ্রাহক সেবা কর্মকর্তা পদে নিয়োগের জন্য আবেদন করতে পারিবেন ।

০৩| ব্যাংক চাকরি

সাপ্তাহিক চাকরির খবর ২০২৪ এর এই সপ্তাহে বেশ কিছু বেসরকারি ব্যাংকে নিয়োগের জন্য আবেদন করতে পারিবেন । যেমন বাংলাদেশ এর সরকারি ব্যাংক গুলোকে অনেক সংখ্যাক এবং বেসরকারি ব্যাংকগুলিতে প্রোবেশনারি অফিসার, ক্যাশ অফিসার এবং সাব-অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার পদে নিয়োগের জন্য আবেদন করতে পারিবেন ।

০৪| এনজিও চাকরি:-

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকায় এই সপ্তাহে বেশ কিছু এনজিওতে নিয়োগের জন্য আবেদন করা হচ্ছে । যেমন এখানে বেশ কিছু পদে বিভিন্ন এনজিওতে প্রোগ্রাম অফিসার, ফিল্ড অফিসার এবং অ্যাকাউন্ট্যান্ট পদে নিয়োগের জন্য আবেদন করতে পারিবেন।

আপনি যেভাবে চাকরির খোঁজ কোথায় পাবেন

আপনি বিভিন্ন উপায়ে চাকরির খোঁজ পেতে পারেন ।

চাকরির পত্রিকা:- বাজারে বেশ কিছু চাকরির পত্রিকা পাওয়া যায়। এই পত্রিকাগুলিতে নিয়মিত বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়।

চাকরির ডাক পত্রিকা ০২/০২/২০২৪

চাকরির ডাক পত্রিকাগুলি ইন্টারনেটেও প্রকাশিত হয়। অনেক পত্রিকা এখন অনলাইনে পাওয়া যায় এবং বিভিন্ন পত্রিকাগুলির ওয়েবসাইট একটি ডাটাবেস হিসাবে কাজ করে। এছাড়াও প্রতিষ্ঠানের ওয়েবসাইট বা অনলাইন জব পোর্টাল থেকে পত্রিকা সন্ধান করা যায়।

চাকরির ডাক ০২ ফেব্রুয়ারী ২০২৪

পত্রিকার ধরন: সাপ্তাহিক চাকরির খবর পত্রিকা
প্রকাশের তারিখ : ০২ ফেব্রুয়ারী ২০২৪ ।
চাকরির ধরন : সরকারি / বেসরকারি।
আবেদন পদ্ধতি : ডাকযোগ /অনলাইন/সরাসরি/ কুরিয়ার সার্ভিস।

chakrir dak newspaper

শিক্ষাগত যোগ্যতা : পত্রিকা দেখুন।
প্রকাশ সুত্র : অনলাইন।

চাকরির ডাক ২ ফেব্রুয়ারী ২০২৪ সংক্ষেপে দেখুন

বিস্তারিত দেখুন……

চাকরির ডাক ২ ফেব্রুয়ারী ২০২৪ chakrir khobor 2 february 2024 Chakrir dak 02 february 2024 Saptahik chakrir dak 02 fevruary 2024

সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকা প্রিন্ট মিডিয়া এবং অনলাইন মিডিয়া উভয়েই প্রকাশিত হয়। বেশিরভাগ কোম্পানি নিয়োগ সংক্রান্ত তথ্য অনলাইনে প্রকাশ করে থাকে কিন্তু কিছু কোম্পানি শুধুমাত্র প্রিন্ট মিডিয়া ব্যবহার করে নিয়োগ সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করে।

Chakrir dak 02 fevruary 2024 result

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন chakrir.com এই ওয়েবসাইটটি। ধন্যবাদ জানাই লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে করার জন্য।

Leave a Comment