সিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ ২০২৪ | শূন্য পদ ২২১ টি

Rate this post

২২১ টি পদে সিভিল সার্জন কার্যলয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ : civil sergeon job circular 2024 : সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ ২০২৪ এর নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর কর্তিপক্ষ কর্তিক তাদের অফিসিয়ালি ওয়েবসাইট প্রকাশ করেছে। আপনারা যারা সিটি কর্পোরেশন চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন। সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি এই নিয়োগ বিজ্ঞপ্তি ০৫ মে ২০২৪ তারিখে প্রকাশ করেছে। আপনি যদি সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজে থাকেন তাহলে এই লেখাটা আপনার জন্য আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ ২০২৪ এর বিজ্ঞপ্তি আবেদন করার মাধ্যম হয়তোবা একটা সরকারি চাকরি পেতে পারেন। আপনার সিভিল সার্জনের কার্যালয় চাকরি করার আগ্রহ থাকে তাহলে দেরি না করে আবেদন করে ফেলুন। নিয়োগ বিজ্ঞপ্তিতে আয়োজন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে তা ও আবেদন করার প্রতিযোগিতার সকল বিস্তারিত নিজের তুলে ধরা হল।

আমরা আমাদের ওয়েবসাইটে www.chakrir.com এই ওয়েবসাইট বাংলাদেশ সকল সরকারি বেসরকারি প্রাইভেট চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমাদের এই ওয়েবসাইট থেক্র আমরা এই লেখাটি সহ সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন ফরম পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি।

আরও দেখুন:-

২৬১ টি পদে স্বাস্থ্য সহকারী নিয়োগ ২০২৪

আপনি চাইলে এই লেখাটি থেকে সিভিল সার্জনের কার্যালয় অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারবেন আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন ভর্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা বিশেষ নোটিশ মানব সরকারে পড়তে পারেন।

বাংলাদেশের অন্যান্য চাকরির মতো বাংলাদেশ সিভিল সার্জনের কার্যালয় চাকরি অন্যতম মাধ্যম হিসেবে প্রত্যক চাকরির প্রার্থীদের নিকট পরিচিতি৷ আপনারা সিটি কর্পোরেশন নিয়োগ বিজ্ঞপ্তি জন্য অপেক্ষা ছিলেন তাদের জন্য একটি সুখবর বললেই চলে। সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ ২০২৪ এর আবারও নতুন করে শূন্যপত্র মনে নিয়োগের জন্য সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে । এই বিজ্ঞপ্তিটি বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন করাতে আবেদন করতে পারবেন।

সিরাজগঞ্জ সিভিল সার্জনের কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

চাকরি দাতার নাম : সিরাজগঞ্জ সিভিল সার্জনের কার্যালয়
চাকরির ধরন : সরকারি চাকরি
জেলা : বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলা।
প্রকাশের তারিখ : ০৫ মে ২০২৪ তারিখ।
পদ সংখ্যা : ০৮ টি টি।
লোক সংখ্যা : ২২১ টি।
প্রকাশ সূত্র : অফিসিয়াল ওয়েবসাইট।
আমাদের ওয়েবসাইট : www.chakrir.com

শিক্ষাগত যোগ্যতা : নিচে দেখুন
প্রার্থীর বয়স : পদ অনুযায়ী।
আবেদন এর মাধ্যম : অনলাইন।

আবেদন শুরুর সময় : ০৭ মে ২০২৪ তারিখ
আবেদন শেষ সময় : ২৮ মে ২০২৪ তারিখ৷

অফিসিয়াল ওয়েবসাইট :
আবেদন করার ওয়েবসাইট : নিচে দেখুন।

সিভিল সার্জনের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

বিস্তারিত দেখুন………

civil sergeon job circular 2024

civil sergeon job circular 2024

civil sergeon job circular 2024

সূত্র : অফিসিয়াল নোটিশ : ০৫ মে ২০২৪ তারিখ।
আবেদন শুরুর সময় : ০৭ মে ২০২৪ তারিখ
আবেদন শেষ সময় : ২৮ মে ২০২৪ তারিখ৷
অফিসিয়াল ওয়েবসাইট : e-mail : seranganj@cs.dghs.gov.bd
আবেদন লিংক : https://cssirajganj.teletlk.com.bd

আরও দেখুন:-

২৬১ টি পদে স্বাস্থ্য সহকারী নিয়োগ ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন chakrir.com এই ওয়েবসাইটটি। ধন্যবাদ জানাই লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে করার জন্য।

Leave a Comment