শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২৪ | শূন্য পদ ১৮৭ জন

Rate this post

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর কর্তিপক্ষ কর্তিক তাদের অফিসিয়ালি ওয়েবসাইট প্রকাশ করেছে। আপনারা যারা বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর চাকরি করতে আগ্রহী তারা এই নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন। বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি এই নিয়োগ বিজ্ঞপ্তি ২৭ মার্চ ২০২৪ তারিখে প্রকাশ করেছে। আপনি যদি বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজে থাকেন তাহলে এই লেখাটা আপনার জন্য আমাদের ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২৪ এর বিজ্ঞপ্তি আবেদন করার মাধ্যম হয়তোবা একটা সরকারি চাকরি পেতে পারেন। আপনার বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর চাকরি করার আগ্রহ থাকে তাহলে দেরি না করে আবেদন করে ফেলুন। নিয়োগ বিজ্ঞপ্তিতে আয়োজন করার জন্য আপনার মধ্যে কিছু যোগ্যতা থাকতে হবে আবেদন করার জন্য কি কি যোগ্যতা লাগবে তা ও আবেদন করার প্রতিযোগিতার সকল বিস্তারিত নিজের তুলে ধরা হল।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২৪

আমরা আমাদের ওয়েবসাইটে chakrir.com এই ওয়েবসাইট বাংলাদেশ সকল সরকারি বেসরকারি প্রাইভেট চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশের সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি। আমাদের এই ওয়েবসাইট থেক্র আমরা এই লেখাটি সহ বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি আবেদন ফরম পরীক্ষার সময়সূচি এবং পরীক্ষার ফলাফল প্রকাশ করে থাকি।

chakrir khobor

আপনি চাইলে এই লেখাটি থেকে বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর অফিসিয়াল বিজ্ঞপ্তি ডাউনলোড করতে পারবেন আবেদন ফরম ডাউনলোড করতে পারবেন ভর্তি সম্পর্কে আরও বিস্তারিত তথ্য জানতে নিচে থাকা বিশেষ নোটিশ মানব সরকারে পড়তে পারেন।

স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ ২০২৪ । শূন্য পদ ১৬৯ টি

৪৯২ পদে স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

৭১৪ পদে পরিসংখ্যান ব্যুরো নিয়োগ ২০২৪

বাংলাদেশের অন্যান্য চাকরির মতো বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর চাকরি অন্যতম মাধ্যম হিসেবে প্রত্যক চাকরির প্রার্থীদের নিকট পরিচিতি৷ আপনারা বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি জন্য অপেক্ষা ছিলেন তাদের জন্য একটি সুখবর বললেই চলে। বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২৪ এর আবারও নতুন করে শূন্যপত্র মনে নিয়োগের জন্য বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর । এই বিজ্ঞপ্তিটি বাংলাদেশের যোগ্যতা সম্পন্ন করাতে আবেদন করতে পারবেন।

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তিটি সংক্ষেপে দেখুন

চাকরি দাতার নাম : শিক্ষা প্রকৌশল অধিদপ্তর
চাকরির ধরন : সরকারি চাকরি
প্রকাশের তারিখ : ২৭ মার্চ ২০২৪ তারিখ।
পদ সংখ্যা : ১০ টি।
লোক সংখ্যা : ১৮৭ জন।

সরকারি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

শিক্ষাগত যোগ্যতা : নিচে দেখুন
প্রার্থীর বয়স : পদ অনুযায়ী।
আবেদন এর মাধ্যম : অনলাইন/টেলিটক

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি 2024

আবেদন শুরুর সময় : ১৮ এপ্রিল ২০২৪
আবেদন শেষ সময় : ০৯ মে ২০২৪ তারিখ।

govt job circular 2024

অফিসিয়াল ওয়েবসাইট : https://eedmoe.gov.bd
আবেদন করার ওয়েবসাইট : https://eedmic.teletalk.com.bd

বাংলাদেশ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

বিস্তারিত দেখুন………

শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ 2024 শিক্ষা প্রকৌশল অধিদপ্তর নিয়োগ ২০২৪

সূত্র: সমকাল : ২৭ মার্চ ২০২৪ তারিখ।
আবেদন শুরুর সময় : ১৮ এপ্রিল ২০২৪ তারিখ।
আবেদন শেষ সময় : ০৯ মে ২০২৪ তারিখ।
অফিসিয়াল ওয়েবসাইট : https://eedmoe.gov.bd
আবেদন করার ওয়েবসাইট : https://eedmic.teletalk.com.bd

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন chakrir.com এই ওয়েবসাইটটি। ধন্যবাদ জানাই লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে করার জন্য।

Leave a Comment