ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন নিয়োগ ২০২৪

1/5 - (1 vote)

ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ : esdo job circular 2024
এর কর্তিপক্ষ কর্তিক bdjobs এর মাধ্যমে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা যারা বেসরকারি / এনজিওতে চাকরি করতে আগ্রহী তারা ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এই বেসরকারি চাকরিটি আবেদন করতে পারেন।

ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন তারা বিভিন্ন সময়ে বিভিন্ন বিভিন্ন ধরনের ক্যাটাগরিতে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন কর্তিপক্ষ কর্তিক তাদের এবাও তারা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর ০১ টি ক্যাটাগরিতে ১০০ জনকে নিয়োগ দেবে। ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন নিয়োগ ২০২৪ এর আবেদন শুরু হয়েছে এবং আগামী ০১ ফেব্রুয়ারী ২০২৪ এর কর্তিপক্ষ কর্তিক তাদের দেওয়া ঠিকানায় সময়ের আগে পাঠাতে বলা হয়েছে।

বাংলাদেশের বিভিন্ন জেলায় সকল চাকরি প্রার্থীগন বেসরকারি ও সরকারি চাকরির প্রত্যাশা করে থাকে। তাই আপনি কী ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর চাকরি করতে আগ্রহী? যদি আপনি ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর এর আগ্রহী একজন প্রার্থী হন তাহলে দেরি না করে এখনি ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন এর দেওয়া নির্দেশনা অনুযায়ী নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ের চলমান সকল বেসরকারি এনজিও চাকরির তুলনায় Eco social development organisations job circular 2024 অন্যতম মাধ্যম হিসেবে বিবেচিত।

আরও দেখুন:- 

পানি উন্নয়ন বোর্ড নিয়োগ ২০২৪ | শূন্য পদ ১৫৪ জন

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৪ সার্কুলার | শূন্য পদ ৩৬০০ টি

পল্লী বিদ্যুৎ নিয়োগ ২০২৪ সার্কুলার | শূন্য পদ ৭৪ টি

আমরা আমাদের ওয়েবসাইট থেকে অন্যান্য সরকারি ও বেসরকারি/এনজিও চাকরির মত ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সার্কুলার টি সম্পর্কে বিস্তারিত আকারে তুলে ধরছি। আমাদের এই ওয়েবসাইট থেকে যানতে পারবেন আবেদন কীভাবে করবেন, এই চাকরিটা আবেদন করতে কী কী যোগ্যতা লাগবে, অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করতে আপনার কত বয়স লাগবে, আবেদন এর লিংক সহ বিস্তারিত আকারে তুলে ধরবো। তাই আমাদের এই ওয়েবসাইট থেকে চাকরির আবেদন পদ্ধতি সহ যানতে ধৈর্য সহকারে পড়তে পারেন।

ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্ষেপে দেখুন

চাকরি দাতার নাম : ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন
চাকরির ধরন : বেসরকারি চাকরি
প্রকাশের তারিখ : ৩১ জানুয়ারি ২০২৪
পদ সংখ্যা : ০১ টি
লোক সংখ্যা : ১০০ টি
আবেদন ফি : নিচে দেখুন।

শিক্ষাগত যোগ্যতা : নিচে দেখুন
প্রার্থীর বয়স : পদ অনুযায়ী।
আবেদন এর মাধ্যম : অনলাইন।

আবেদন শুরুর সময় : ০১ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ।
আবেদন শেষ সময় : ২০ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ।

ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

বিস্তারিত দেখুন………

ইকো শোস্যাল ডেভেলপমেন্ট অর্গানাইজেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

প্রকাশিত তারিখ : ৩১ জানুয়ারি ২০২৪
আবেদন শুরুর সময় : ০১ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ।
আবেদন শেষ সময় : ২০ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ।
আবেদন করতে: এখানে ক্লিক করুন 

 

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন chakrir.com এই ওয়েবসাইটটি। ধন্যবাদ জানাই লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে করার জন্য।

Leave a Comment