পূবালী ব্যাংক নিয়োগ ২০২৪ | শূন্য পদ ৫৪০ টি

3/5 - (1 vote)

পূবালী ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ : pubali bank job circular 2024 এর কর্তিপক্ষ কর্তিক এর মাধ্যমে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। আপনারা যারা বেসরকারি / এনজিওতে চাকরি করতে আগ্রহী তারা পূবালী ব্যাংক পিএলসি এই বেসরকারি চাকরিটি আবেদন করতে পারেন।

পূবালী ব্যাংক পিএলসি তারা বিভিন্ন সময়ে বিভিন্ন বিভিন্ন ধরনের ক্যাটাগরিতে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। পূবালী ব্যাংক পিএলসি কর্তিপক্ষ কর্তিক তাদের এবাও তারা নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। পূবালী ব্যাংক পিএলসি নিয়োগ ২০২৪ এর আবেদন শুরু হয়েছে এবং আগামী ২৯ ফেব্রুয়ারী ২০২৪ এর কর্তিপক্ষ কর্তিক তাদের দেওয়া ঠিকানায় সময়ের আগে পাঠাতে বলা হয়েছে।

বাংলাদেশের বিভিন্ন জেলায় সকল চাকরি প্রার্থীগন বেসরকারি ও সরকারি চাকরির প্রত্যাশা করে থাকে। তাই আপনি কী পূবালী ব্যাংক পিএলসি এর চাকরি করতে আগ্রহী? যদি আপনি পূবালী ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর এর আগ্রহী একজন প্রার্থী হন তাহলে দেরি না করে এখনি পূবালী ব্যাংক পিএলসি এর দেওয়া নির্দেশনা অনুযায়ী নিদিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। বর্তমান সময়ের চলমান সকল বেসরকারি এনজিও চাকরির তুলনায় Pubali Bank job circular 2024 অন্যতম মাধ্যম হিসেবে বিবেচিত।

General Conditions:

Only published resultsp thy the competent authority) will be accepted. Testimonials for this matter will not be accepted. Candidates with foreign degrees must have equivalence of foreign degree from University Grants Commission (UGC) of Bangladesh,

Computer literacy is a must.

Age limit: Not over 32 years on 31 December, 2023. No affidavit in respect of age will be acceptable.

In-house candidates are not permitted to apply. Special Conditions (to be noted carefully):

Certificates of different examinations & Job experience submitted by the candidates to the Bank will be verified from the respective institutions/organizations and any discrepancy found in the documents will be severely dealt with. Selected Deputy Junior Officer (Cash) shall have to serve anywhere in Bangladesh.

Proficiency both in Bengali and English is required. Any incorrect information will cancel the candidature.

Apply Instructions:

Interested candidates who fulfill the requirements should apply online, link: https://www.pubalibangla.com/career.asp with recent scanned passport size colored photograph & signature. After filling up the online application, the applicant will get an applicant form with an Identification number generated from the system. The closing date for submission of application is by 6:00 p.m. of 29 February, 2024

To avoid possible inconvenience due to server congestion, please apply well ahead of the deadline.

Only short listed candidates will be called for written test/interview.

Management of the Bank reserves the right to reject any or all applications without assigning any reason

whatsoever.

Sd/-
General Manager

Human Resources Division

আরো দেখুন:- 

কৃষি মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নিয়োগ ২০২৪

ভূমি জরিপ ও রেকর্ড অধিদপ্তর নিয়োগ ২০২৪ | শূন্য পদ ৮২ জন

 

আমরা আমাদের ওয়েবসাইট থেকে অন্যান্য সরকারি ও বেসরকারি/এনজিও চাকরির মত পূবালী ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এর সার্কুলার টি সম্পর্কে বিস্তারিত আকারে তুলে ধরছি। আমাদের এই ওয়েবসাইট থেকে যানতে পারবেন আবেদন কীভাবে করবেন, এই চাকরিটা আবেদন করতে কী কী যোগ্যতা লাগবে, অভিজ্ঞতা থাকতে হবে, আবেদন করতে আপনার কত বয়স লাগবে, আবেদন এর লিংক সহ বিস্তারিত আকারে তুলে ধরবো। তাই আমাদের এই ওয়েবসাইট থেকে চাকরির আবেদন পদ্ধতি সহ যানতে ধৈর্য সহকারে পড়তে পারেন।

পূবালী ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ সংক্ষেপে দেখুন

চাকরি দাতার নাম : পূবালী ব্যাংক পিএলসি
চাকরির ধরন : ব্যাংক চাকরি
প্রকাশের তারিখ : ০৭ ফেব্রুয়ারী ২০২৪
পদ সংখ্যা : ০১ টি।
লোক সংখ্যা : ৫৪০ জন।
আবেদন ফি : বিজ্ঞপ্তি অনুযায়ী।

শিক্ষাগত যোগ্যতা : নিচে দেখুন
প্রার্থীর বয়স : পদ অনুযায়ী।
আবেদন এর মাধ্যম : অনলাইন।

আবেদন শুরুর সময় : ০৮ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ।
আবেদন শেষ সময় : ২৯ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ।
অফিসিয়াল ওয়েবসাইট : https://www.pubalibangla.com

পূবালী ব্যাংক পিএলসি নিয়োগ বিজ্ঞপ্তির অফিসিয়াল নোটিশ

বিস্তারিত দেখুন………

pubali bank job circular 2024

প্রকাশিত তারিখ : ০৭ ফেব্রুয়ারী ২০২৪
আবেদন শুরুর সময় : ০৮ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ।
আবেদন শেষ সময় : ২৯ ফেব্রুয়ারী ২০২৪ তারিখ।
আবেদন করার ওয়েবসাইট : https://www.pubalibangla.com/career.asp

আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। আপনি যদি প্রতিনিয়ত নিত্য নতুন আপডেট চাকরির খবর সবার আগে পেতে চান তাহলে ভিজিট করে দেখতে পারেন chakrir.com এই ওয়েবসাইটটি। ধন্যবাদ জানাই লেখাটি শেষ পর্যন্ত মনোযোগ সহকারে করার জন্য।

Leave a Comment